A Reliable Media

অভিনেত্রী তমা মির্জার বিরুদ্ধে স্বামীর হত্যা চেষ্টা মামলা

অভিনেত্রী তমা মির্জার বিরুদ্ধে স্বামীর হত্যা চেষ্টা মামলা

অনলাইন ডেস্ক: চিত্রনায়িকা তমা মির্জার বিরুদ্ধে রাজধানীর বাড্ডা থানায় মামলা করেছেন তার স্বামী কানাডা প্রবাসী হিশাম চিশতি।

গত ৬ ডিসেম্বর তমা মির্জার বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। তবে তমা মির্জা বলছেন, তাদের মধ্যে ঝামেলা হয়েছে। সেটা সুরাহার জন্য উভয়ে থানায় অভিযোগ করেছেন।

স্বামীর দায়ের করা মামলায় তমা মির্জা ছাড়াও তার বাবা, মা, ভাই এবং অজ্ঞাতপরিচয় আরও একজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা গেছে, বিয়ের পর বিভিন্ন সময় স্বামীর কাছ থেকে মোট ২০ লাখ টাকা ‘ধার হিসেবে’ নেন তমা। তবে সেই ধারের টাকা ফেরত চাইলে তমা কালক্ষেপন শুরু করেন। গত ২৯ সেপ্টেম্বর হিশাম কানাডা থেকে দেশে এসে তমাকে তার নিজের বাসায় এসে থাকতে বললেও তিনি তার বাবার বাসাতেই থাকেন।

এজাহারে আরও বলা হয়, হিশাম তার শ্বশুর বাড়িতে গেলে তার সঙ্গে তমাসহ অন্যরা খারাপ আচরণ শুরু করেন। একপর্যায়ে গত ৫ ডিসেম্বর রাত ৩টার দিকে তমা মির্জার বাবার বাড্ডার বাসায় যেতে বলা হয় হিশামকে। সেখানে নানা বিষয়ে আলোচনার পর ধার নেওয়া ২০ লাখ টাকা চাইলে বাসার সদস্যদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে বাড়ির সদস্যরা ক্ষিপ্ত হয়ে হিশামের ওপর আক্রমণ করেন।

এজাহারে হিশাম বলেন, ওড়না দিয়ে পেঁচিয়ে তাকে খুন করার চেষ্টা করা হয়।

এছাড়া লোহার চেয়ার দিয়ে আঘাত করলে তিনি ডান হাতে গুরুতর আঘাত পেয়ে মেঝেতে পড়ে যান হিশাম। তিনি চিৎকার শুরু করলে বাসার নিচের দারোয়ান ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তমা মির্জার স্বামী হিশাম চিশতি মামলা করার কয়েকদিন পরই কানাডায় চলে গেছেন বলে জানা গেছে।

এ বিষয়ে তমা মির্জা বলেন, মামলার বিষয়ে তো কিছু হয়নি। আমার আর হিশামের মধ্যে ঝামেলা হয়েছে। সেটা সুরাহার জন্য উভয়ে থানায় অভিযোগ করেছি। এটি একান্তই আমাদের পারিবারিক বিষয়। শিগগিরই সুরাহা হয়ে যাবে।’

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *