A Reliable Media

আ.লীগ সরকার কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করেছে
-রমেশ চন্দ্র সেন

আ.লীগ সরকার কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করেছে<br>-রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন,আওয়ামী লীগ সরকার কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করেছে। যা বিশ্বব সম্প্রদায়ের নজর ইতিমধ্যে কেড়েছে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলএসডিতে ১ একর ১০শতক জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

রমেশ চন্দ্র সেন আরো বলেন, এই মহামারি করোনা ভাইরাসের দুর্যোগের মধ্যেও বাংলাদেশের কৃষি নিরবিচ্ছিন্ন ভাবে এদেশের বিপুল জনগোষ্ঠীর খাদ্য যোগানের পাশাপাশি অর্থনীতির চাকাকে সচল রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। আজকে আমাদের কৃষকের কথা চিন্তা করেই রুহিয়া এলএসডি’তে আধুনিক সাইলো স্থাপনের জন্য এই জমি প্রদান করা হচ্ছে। আমরা প্রতিটি সময় জনগনের কথা চিন্তা করি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক উন্নয়ন প্রকল্প প্রস্তাব(ডিপিপি)এর আলোকে ধান শুকনো,সংরক্ষণ ও অনান্য অনুষাঙ্গিক সুবিধার জন্য রুহিয়া এলএসডি’তে আধুনিক ধানের সাইলো নির্মাণের জন্য এমপি রমেশ চন্দ্র সেন নিজ অর্থায়নে ১ একর ১০ শতক জমি ক্রয় করে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদের কাছে হস্তান্তর করেন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদ,ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম,পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন প্রমূখ।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *