A Reliable Media

ইউনাইটেডের বড় জয়

ইউনাইটেডের বড় জয়

অনলাইন ডেস্ক: ইস্তানবুল বাসাকসেহিরকে উড়িয়ে চ্যাম্পিয়নস লিগে জয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার ‘এইচ’ গ্রুপের ম্যাচে ৪-১ গোলে জিতেছে ইংলিশ দলটি।

জোড়া গোল করেন ব্রুনো ফের্নান্দেস। একটি করে গোল করেন মার্কাস র‍্যাশফোর্ড ও ড্যানিয়েল জেমস। এ মাসের শুরুতে দলটির মাঠে ২-১ গোলে হেরেছিল ইউনাইটেড।

ঘরের মাঠে সপ্তম মিনিটেই দারুণ এক গোলে ইউনাইটেডকে এগিয়ে নেন ফের্নান্দেস। কর্নার থেকে আসা বল হেডে ঠিকমতো ক্লিয়ার করতে পারেনি সফরকারীরা। ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ মিডফিল্ডার ফের্নান্দেস।

১৯তম মিনিটে প্রতিপক্ষের ভুলে ব্যবধান দ্বিগুণ করেন ফের্নান্দেস। আলেক্স তেলেসের ক্রসে বল ধরতে গিয়ে তালগোল পাকান গোলরক্ষক। ছয় গজ বক্সের সামনে থেকে ফাঁকা জালে বল পাঠান ফের্নান্দেস।

৩৫তম মিনিটে সফল স্পট কিকে স্কোরলাইন ৩-০ করেন র‍্যাশফোর্ড।

৭৬তম মিনিটে দুর্দান্ত ফ্রি কিকে ব্যবধান কমান তুরস্কের মিডফিল্ডার দেনিস তুরুস। তার শট দে হেয়া ডান দিকে ঝাঁপিয়ে ফেরালেও বল লাইন পেরিয়ে যায়।

যোগ করা সময়ে বড় জয় নিশ্চিত করেন জেমস। ম্যাসন গ্রিনউডের পাস থেকে গোলরক্ষককে ফাঁকি দেন দ্বিতীয়ার্ধে র‍্যাশফোর্ডের বদলি নামা ওয়েলসের এই মিডফিল্ডার।

চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউনাইটেড। গ্রুপের আরেক ম্যাচে নেইমারের একমাত্র গোলে লাইপজিগকে হারানো পিএসজি ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। সমান পয়েন্ট নিয়ে তিনে লাইপজিগ। বাসাকসেহিরের ৩ পয়েন্ট।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *