A Reliable Media

করোনায় সাংবাদিকের মৃত্যু

করোনায় সাংবাদিকের মৃত্যু

অনলাইন ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি সুকান্ত সেন (৪৫)।

আজ শনিবার (৫ ডিসেম্বর) সকাল ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত কয়েকদিন ধরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। করোনার চিকিৎসা চলাকালে তার মস্তিষ্কে রক্তক্ষরণ ঘটে। এ কারণে তিনি সংজ্ঞাহীন ছিলেন।

গত ২০ নভেম্বর সুকান্ত সেন শ্বাসকষ্ট অনুভব করলে ২১ নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। পরে তার করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। ২৩ নভেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সন্ধ্যায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকের পরামর্শে রাতেই এ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেয়া হয়।

এরপর ২৫ নভেম্বর তাকে ঢাকা মেডিকেলের সিসিইউতে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। পরে ১ ডিসেম্বর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

সুকান্ত সেন সিরাজগঞ্জ প্রেস ক্লাবের অর্থ-সম্পাদক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *