A Reliable Media

কোনো নির্দিষ্ট সংগঠনের সঙ্গে জোট করবেন না নুর

কোনো নির্দিষ্ট সংগঠনের সঙ্গে জোট করবেন না নুর

অনলাইন ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সাবেক ভিপি এবং ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতা নুরুল হক নুর কোনো নির্দিষ্ট সংগঠনের সঙ্গে জোট করবেন না বলে জানিয়ছেন।

সম্প্রতি গণসংহতি আন্দোলনের সঙ্গে তাদের সংগঠনের একটি জোট তৈরি হচ্ছে বলে খবর প্রকাশ করা হয়। যা নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে আলোচনা চলছে।

২৮ নভেম্বর মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী স্মরণে নুরের সংগঠনসহ, গণসংহতি আন্দোলন ও রাষ্ট্রচিন্তা নামে একটি সংগঠনের উদ্যোগে শহীদ মিনারে সভা অনুষ্ঠিত হয়।

এরপর থেকে গণসংহতির সঙ্গে নুরদের জোট তৈরি হচ্ছে বলে খবর প্রকাশ হয়। ওই সভায় সভাপতিত্ব করেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এ বিষয়ে যোগাযোগ করা হলে নুরুল হক নুর গণমাধ্যমকে বলেন, ‘আমরা কোনো সংগঠনের সঙ্গে জোট করিনি। গত ২৮ তারিখ মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার আদর্শ যারা ধারণ করে তাদের নিয়ে একটা প্রোগাম করেছি। এর মানে এই নয় যে আমরা জোট করেছি। আমাদের সংগঠনের পক্ষ থেকে চলমান অন্যায়, অবিচার, দুঃশাসনের বিরুদ্ধে কথা বলে আসছি। অপশাসন রুখতে সব সংগঠনের একটা বৃহত্তর ঐক্য আমরা চাই, কিন্তু কোনো নির্দিষ্ট সংগঠনের সঙ্গে আমরা জোট করতে চাই না’।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *