A Reliable Media

ক্ষমা চাইলেন সাইফ আলি খান

ক্ষমা চাইলেন সাইফ আলি খান

অনলাইন ডেস্ক: নতুন সিনেমা ‘আদিপুরুষ’ নিয়ে মন্তব্যের কারণে শেষ পর্যন্ত ক্ষমা চাইতে বাধ্য হলেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

‘আদিপুরুষ’ নিয়ে মন্তব্যের জেরে অভিনেতা সাইফ আলি খানকে ছবি থেকে বাদ দেয়ার দাবি তুলেছিলেন নেটিজেনরা। এ নিয়ে বিজেপি নেতা রাম কদমও ক্ষোভ প্রকাশ করেছিলেন।

খবরে বলা হয়, মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে দেয়া বিবৃতিতে সাইফ বলেন, ‘জানতে পারলাম আমার একটি মন্তব্যে বিতর্কের সৃষ্টি করেছে। কিছু মানুষের ভাবাবেগ আঘাতপ্রাপ্ত হয়েছে। কিন্তু আমি উদ্দেশ্যপ্রণোদিতভাবে কিছু করিনি। আমি ক্ষমা চাইছি। আমার মন্তব্যটি ফিরিয়েও নিচ্ছি। প্রভু রাম আমার কাছে চিরকালই একজন প্রকৃত হিরো। অমঙ্গলের বিরুদ্ধে মঙ্গলের লড়াই এবং জয় এই ছবির মূল বিষয়বস্তু। কোনো প্রকার সাংস্কৃতিক বিকৃতি ‘আদিপুরুষ’ সিনেমায় নেই।’

এর আগে এক সাক্ষাৎকারে সাইফ আলি খান বলেছিলেন, ‘রামায়ণের মূল প্লটকে অন্যদিক থেকে দেখা হয়েছে। এখানে রাবণের মানবিক দিক তুলে ধরা হবে। সীতাহরণের ঘটনাটির ন্যায্যতাও দেখানো হবে এই ছবির মাধ্যমে। ছবির বক্তব্য– গোটা ঘটনাই শুরু হয়েছে শূর্পণখার নাক কেটে দেয়ার ফলে।’

এরপরই নেটিজেনদের একাংশ টুইটারে প্রশ্ন তোলেন, সাইফ আলি খান ও পরিচালক ওম রৌত এ সিনেমার মাধ্যমে সনাতন ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে চাইছেন। অনেকে সাইফকে এ সিনেমা থেকে বাদ দেয়ারও দাবি তোলে।

বলিউড হাঙ্গামা, আনন্দবাজারসহ ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, ওম রৌত পরিচালিত সিনেমাটির চিত্রনাট্য রামায়ণের ওপর ভিত্তি করে। আর এ সিনেমায় রাবণের ভূমিকায় দেখা যাবে সাইফকে। দক্ষিণী সুপারস্টার প্রভাসকে দেখা যাবে রামের ভূমিকায়।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *