A Reliable Media

চট্টগ্রামের জয়ের রথ থামালো ঢাকা

চট্টগ্রামের জয়ের রথ থামালো ঢাকা

অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটে চট্টগ্রামকে ৭ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে গেছে মুশফিকুর রহিমের ঢাকা। রবিবার সকালে টস হেরে ব্যাট করতে নেমে মুশফিকের ৭৩ রানে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ১৪৫ রান।

জবাবে ১৪৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ঢাকার বোলারদের দারুণ বোলিংয়ে ১৩৮ রানের বেশি তুলতে পারেনি টানা জয়ে থাকা চট্টগ্রাম।

১৪৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত ব্যাটিং করা লিটন কুমার দাস ৪৭ রানে ফিরলেও আরেক ওপেনার সৌম্যকে থামতে হয় শূন্য রানেই। এরপর দলের অধিনায়ক মোহাম্মাদ মিঠুন ২১ আর মাহমুদুল জয় ২৬ রান করলেও দলের বাকি ব্যাটসম্যানরা নিজেদের মেলে ধরতে পারেনি এই ম্যাচ।

অন্যদিকে, দারুণ ছন্দময় বোলিং করে নিয়মিত বিরতিতে উইকেট তুলে নেয়ায় ১৩৮ রানেই থামতে হয় মিঠুনদের। এই হারের ফলে টানা জয়ের রথ থেমে গেলো চট্টগ্রামের। এতে পয়েন্ট টেবিলে কোনো পরিবর্তন না হলেও সেরা চারের লড়াইয়ে নিজেদের টিকিয়ে রাখলো ঢাকা। ঢাকার হয়ে মুক্তার আলী পেয়েছেন ৩টি উইকেট। রুবেল হোসেন ও রবি তুলে নিয়েছেন দুটি করে উইকেট।

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় চট্টগ্রাম। দ্রুতই প্রতিপক্ষের দুই ওপেনারকে ফিরিয়ে দিয়ে ঢাকাকে চেপে ধরে চট্টগ্রামের বোলাররা। একমাত্র মুশফিকুর রহিম ও ইয়াসির আলী ছাড়া কেউই দাঁড়াতে পারেনি ক্রিজে।

দলের হয়ে ৫০ বলে ৭৩ রানের অপরাজিত ইনিংস খেলেন মুশফিক। আর ইয়াসির আলী করেন ৩৪ রান। চট্টগ্রামের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান, রাকিবুল, শরিফুল ও নাহিদুল।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *