A Reliable Media

চরফ্যাশনে বাসের চাকায় পিষ্ট হয়ে কন্যা শিশুসহ মায়ের মৃত্যু

চরফ্যাশনে বাসের চাকায় পিষ্ট হয়ে কন্যা শিশুসহ মায়ের মৃত্যু

নুরুল্লাহ ভূইয়া, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার চরফ্যাশন-দক্ষিণ আইচা মহাসড়কে বাসের চাকার নিচে চাপা পড়ে মারা গেছে তানিয়া (৩০) ও তার শিশু কন্যা মালিহা( ৩)।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার (২৮ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় চরফ্যাশনের শশীভূষণ থানাধীন পানির কল এলাকায় রাড়ী বাড়ির দরজায় দক্ষিণ আইচা থেকে চরফ্যাশন গামী বাসের (কালমা-১) চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই অটোরিক্সার (বোরাক) যাত্রী তানিয়া ও তার শিশু কন্যা মালিহা মারা যায়।

নিহত তানিয়ার ভাসুর মোঃ আফসার জানান, আমার ছোট ভাই মোঃ বেলাল হোসেন মাষ্টার চাকুরীর সুবাদে বোরহানউদ্দিন উপজেলার মজম বাজারে বউ বাচ্চা নিয়ে ভাড়া বাসায় থাকেন ,চরফ্যাশন হাসপাতালে ভর্তি আমার অসুস্থ মাকে দেখতে আমার ছোট ভাইয়ের বউ নিহত তানিয়া বোরহানউদ্দিন থেকে তার শিশু কন্যা মালিহা(৩) সহ চরফ্যাশন হাসপাতালে আসেন। আজ সন্ধ্যায় তার স্বামীর বাড়ি শশীভূষণ থানার চর কলমি ইউনিয়নের দক্ষিণ চর মঙ্গল ৬ নং ওয়ার্ডে যাওয়ার পথে অটোরিক্সা( বোরাক) থেকে ছিটকে রাস্তায় পড়ে বিপরীত দিক থেকে আসা বাসের চাপায় নিহত হয়েছেন।

এ ব্যাপারে শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *