A Reliable Media

চোট কাটিয়ে কাল কাতার যাচ্ছে জীবন

চোট কাটিয়ে কাল কাতার যাচ্ছে জীবন

অনলাইন ডেস্ক: নেপালের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন নাবীব নেওয়াজ জীবন। এতে অনিশ্চিত হয়ে যায় তার কাতার সফর। শেষ মুহূর্তে কাতারগামী দলের সঙ্গে তার নামও ছিল না। তবে, হাঁটুর চোট কাটিয়ে এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন জীবন।

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ম্যাচ খেলতে দলের সঙ্গে যোগ দিতে আগামীকাল সকালে কাতারে যাচ্ছেন জাতীয় দলের এই ফরোয়ার্ড।

বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচ খেলতে এখন কাতারের দোহায় অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। চার ডিসেম্বর স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে জামাল ভূঁইয়ার দল। তবে করোনার কারণে কোয়ারেন্টাইন, অনুশীলন ও দুটি প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে ১৯ দিন আগেই কাতারে পৌঁছে গেছে বাংলাদেশ দল। বৃহস্পতিবার দেশটিতে পৌঁছানোর পর তিন দিনের কোয়ারেন্টাইন শেষে রবিবার আউটডোরে অনুশীলন করেছেন জামাল ভূঁইয়ারা।

জীবন ছাড়াও দলের পরিদর্শক সবুজও আগামীকাল কাতারে যাবেন বলে নিশ্চিত করেন বাফুফে’র সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। তিনি বলেন, তারা সেখানে গিয়ে কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর সব ঠিক থাকলে দলের নিয়মিত কার্যক্রমে অংশ নিবেন।

কাতারে যাওয়ার আশা এক রকম ছেড়েই দিয়েছিলেন জীবন। তিনি বলেন, গত কয়েকদিন ধরে ওষুধ খাওয়ার পর দেখলাম ব্যথা কমে গেছে। পরে, ফিজিও ও কোচের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বললে তারা অনুমতি দিল কাতারে যাওয়ার।

দলের সাথে যোগ দিয়ে নিজের সেরাটা দেয়ার প্রত্যাশা জানিয়ে জীবন বলেন, ‘চিকিৎসকের পরামর্শে আগের থেকে এখন অনেক সুস্থ। অসুস্থ থাকার সময় ফিজিও ভিডিও কলের মাধ্যমে আমাকে কিছু এক্সারসাইজ করিয়েছে। ফলে এখণ আর ব্যাথা অনুভব করছি না। দলের সাথে যোগ দিয়ে আমি সেরাটা দিতে পারব।’

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *