A Reliable Media

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে আজ রাতেই মুখোমুখি হচ্ছে বার্সেলোনা-য়্যুভেন্টাস

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে আজ রাতেই মুখোমুখি হচ্ছে বার্সেলোনা-য়্যুভেন্টাস

অনলাইন ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে আজ রাতে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও য়্যুভেন্টাস। দিনের অপর ম্যাচে আসরে টিকে থাকার লড়াই ম্যানচেস্টার ইউনাইটেডের, রাত দুইটায় তাদের প্রতিপক্ষ জার্মান ক্লাব লিপজিগ।

দিনের হাইভোল্টেজ ম্যাচে বার্সেলোনার আতিথ্য নেবে ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্টাস। আর এই লড়াইয়ের মাধ্যমে প্রায় আড়াই বছর পর দেখা মিলবে মেসি-রোনালদো দ্বৈরত। ২০১৮ সালে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর এই প্রথম মুখোমুখি হচ্ছেন তারা। চ্যাম্পিয়ন্স লিগে মেসি-রোনালদোর শেষ দ্বৈরত দেখা গিয়েছিলো ২০১১ সালে। যদিও গ্রুপ জি’তে রাউন্ড অব সিক্সটিন নিশ্চিত করেছে দু’দলই। যেখানে পাঁচ ম্যাচে সবকটিতে জিতে গ্রুপের শীর্ষে বার্সেলোনা। আর ১২ পয়েন্ট নিয়ে তার পরেই অবস্থান য়্যুভেন্টাসের। প্রথম লেগে য়্যুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছিলো বার্সেলোনা। ন্যু ক্যাম্পে রাত দুইটায় শুরু হবে ম্যাচটি।

এদিকে ‘এইচ’ গ্রুপে কঠিন সমীকরণের মুখে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আসরে টিকে থাকার লড়াইয়ে জার্মান ক্লাব লিপজিগের মুখোমুখি হবে রেড ডেভিলস। পরের পর্বে যেতে অন্তত একটি পয়েন্ট পেতে হবে ক্লাবটিকে। কারণ গ্রুপে সমান ৯ পয়েন্ট তিন ক্লাব ম্যানইউ, পিএসজি ও লিপজিগের। তুলনামুলক সহজ প্রতিপক্ষ থাকায় পিএসজির পরের পর্বে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি। তাই লিপজিগের মাঠে ড্র করলেও আসরে টিকে থাকবে ম্যানচেস্টার ইউনাইটেড।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *