A Reliable Media

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক: জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) সকালে এবং দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, কালাই উপজেলা মহেশপুর গ্রামের নছির ফকিরের ছেলে নাজমুল হোসেন (২৬) এবং ক্ষেতলালের মামুদপুর রসুলপুর গ্রামের মৃত মিন্ত্রী চাকির ছেলে দুখা চাকি (৬০)।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এক.এম আলমগীর জাহান জানান, শহরের পল্লিবিদ্যুৎ এলাকায় বগুড়াগামী একটি ট্রাক অপর দিক থেকে আসা সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই নাজমুল হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় আরো কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর ট্রাক ও সিএনজি উদ্ধার করে এক চালককে আটক করা হয়েছে।

অপরদিকে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান জানান, ভ্যানযোগে ক্ষেতলালের মামুদপুর রসুলপুর থেকে আক্কেলপুর বাজারে বেগুন বিক্রি করতে যাওয়ার পথে পূর্ণ গোপীনাথপুর এলাকায় অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় দুখা চাকি ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় তার ছেলে সুধীর চাকি (৩৬) গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় বগুড়া মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *