A Reliable Media

জয়পুরহাটে বিদেশী পিস্তল-গুলিসহ কাদামাটি গ্রুপের শীর্ষ সন্ত্রাসী সেবা ও সহযোগী গ্রেফতার

জয়পুরহাটে বিদেশী পিস্তল-গুলিসহ কাদামাটি গ্রুপের শীর্ষ সন্ত্রাসী সেবা ও সহযোগী গ্রেফতার

অনলাইন ডেস্ক: জয়পুরহাটে বিদেশী পিস্তল,গুলি ম্যাগাজিনসহ শীর্ষ সন্ত্রসী সেবা কুমার দাস ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা 

শনিবার শহরের স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সেবা কুমার শহরের সাহেবপাড়া এলাকার স্বপন কুমার দাসের ছেলে এবং রাব্বী হাসান শহরের বুলুপাড়া এলাকার বেলাল হোসেনের ছেলে। তাদের কাছ থেকে উদ্ধার অস্ত্রের মধ্যে রয়েছে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড তাজা গুলি ও ৩ বোতল ফেনসিডিল। সেবা কুমার হত্যাসহ ১০ মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ত্রাসী পেশা ছাড়ি, আলোকিত জীবন গড়ি প্রত্যয় নিয়ে পাবনায় ১৪ জেলার ৫৯৫ চরমপন্থি আত্মসমর্পণ করেছে। তাদের মধ্যে জয়পুরহাটের ৮৩ জন। আটক সেবা কুমার জয়পুরহাটের চরমপন্থি ‘কাদামাটি’ সংগঠনের সদস্য। ২০১৯ সালের ৯ এপ্রিল পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে আত্মসমর্পণকারীদের মধ্যে জয়পুরহাটের কাদামাটি সংগঠনের সদস্য হিসেবে সেবা দাসও আত্মসমর্পণ করেছিল এবং তাদের পুনর্বাসনের জন্য সরকারের পক্ষ থেকে নগদ অর্থসহায়তা করা হয়েছিল। কিন্তু আত্মসমর্পণের পর এলাকায় এসে সেবা দাস আরও বেশি বেপরোয়া হয়ে অপরাধ কর্মকা- করতে থাকে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক এএসপি এম এম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী গ্রুপ ‘কাদামাটি’র সক্রিয় সদস্য হিসেবে অস্ত্র, বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপসহ অপহরণ, টেন্ডারবাজি, চাঁদাবাজি ও অন্যান্য চাঞ্চল্যকর অপরাধমূলক কার্যক্রম করে আসছিল সেবা কুমার। এসব অপরাধ কার্যক্রম করায় শনিবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। 

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *