A Reliable Media

ঠাকুরগাঁওয়ে করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবকলীগের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবকলীগের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথের উদ্বোধন

ঠাকুরগাঁও: আগামী ২৭ জুলাই স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় ঠাকুরগাঁওয়ে ১১টি করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্বোধন করেছেন জেলা স্বেচ্ছাসেবকলীগ।

সোমবার(২৬ জুলাই) সকালে আধুনিক সদর হাসপাতালের সামনে এ বুথের উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদ্যা শাহ এ্যাপোলো। তার নিজ উদ্যোগে জেলা ও উপজেলায় মোট ১১টি করোনা প্রতিরোধক এই বুথ করা হয়েছে।

আরও পড়ুন: ‘প্রতিষ্ঠা বার্ষিকী ও করোনায় স্বেচ্ছাসেবক লীগ’

উদ্বোধন শেষে করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান জনজীবন বিপর্যস্ত। এই বিপর্যয় প্রতিরোধের একমাত্র উপায় হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করা। স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাধারণ মানুষের কথা চিন্তা করে ও স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করতে আমাদের এমন উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে। এখানে সাধারণ মানুষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাবে।

উদ্বোধনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা.মাহফুজার রহমান সরকার, তত্বাবধায়ক নাদিরুল আজিজ চপল, আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা.রাকিবুল আলম চয়ন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ,সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *