A Reliable Media

ঠাকুরগাঁওয়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

ঠাকুরগাঁও: ‘ছেলে হোক মেয়ে হোক, দুটি সন্তানই যথেষ্ট’ এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

রবিবার দুপুরে ঠাকুরগাঁও মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, স্বাস্থ্যসেবাকে ঢেলে সাজানোর জন্য আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। যেখানে চিকিৎসক সংকট রয়েছে সেখানে আমরা চিকিৎসকের ব্যবস্থা করে দিচ্ছি। চিকিৎসা খাতকে আমরা উন্নত করার জন্য নানামূখি প্রদক্ষেপ নিয়েছি। এরমধ্যে পরিবার পরিকল্পনাকেও আমরা ঢেলে সাজাচ্ছি। পরিবার পরিকল্পনার মাধ্যমে আমরা গর্ভবতী মায়েদের চিকিৎসার ব্যবস্থা করেছি। পরিবার পরিকল্পনার মাধ্যমে আমরা মানুষের দোড়গড়া স্বাস্থ্যসেবা পৌঁছে দিব।

ঠাকুরগাঁওয়ের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামালের সভাপতিত্বে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন মাহফুজার রহমান সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ সহকারী পরিচালক ডা: নাসিমা আক্তার জাহান, ঠাকুরগাঁও মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা: লাবনী বসাক, ডা: রেজা হাবীব প্রমুখ।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *