A Reliable Media

ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা

ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা

ঠাকুরগাঁও: ঈদ উল ফিতর উপলক্ষে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর আলম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পুলিশ সুপারের নিজস্ব একাউন্ট থেকে একটি পোস্টের মাধ্যমে তিনি এ শুভেচ্ছা জানান।

পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে।

তিনি বলেন, করোনা ভাইরাসের আঘাতে যখন পুরো পৃথিবী বিপর্যস্ত, ঠিক তখনি মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদ উল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।

পুলিশ সুপার ফেসবুকে পোস্টের মাধ্যমে জানান, ঠাকুরগাঁও জেলার সর্বস্তরের জনগণ, প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা/কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সংবাদকর্মীসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকলকে পবিত্র ঈদ উল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, প্রজাতন্ত্রের দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও অনুশাসন যথাযথ বাস্তবায়নপূর্বক কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে সম্মুখ যুদ্ধের এই সময়ে ঈদ উদযাপনও ভিন্নতর। করোনার আঘাতে চারপাশে মৃত্যুর মিছিল ও হাঁহাকার। তাই আমাদের সর্বস্ব নিয়ে দাঁড়াতে হবে অসহায়দের পাশে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *