A Reliable Media

ঠাকুরগাঁওয়ে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলামের উঠান বৈঠক

ঠাকুরগাঁওয়ে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলামের উঠান বৈঠক

মো: রাকিব আল রিয়াদ, নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঠাকুরগাঁও পৌর নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁও পৌরসভায় চলছে কাউন্সিলর ও মেয়র প্রার্থীদের প্রচার প্রচারণা, উঠান বৈঠক এবং আলোচনা সভা। তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও পৌরসভাধীন ২ নং ওয়ার্ডে উঠান বৈঠক, আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে ৫ বারের সফল কাউন্সিলর ২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও উটপাখি মার্কাপ্রাপ্ত কাউন্সিলর প্রার্থী মো: নজরুল ইসলাম।

বুধবার (২৭ জানুয়ারি) রাত আটটায় গোয়ালপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলামের নিজ বাসভবনে এ উঠান বৈঠক ও আলোচনা সভার আয়োজন করেন তিনি।

এসময় ৫ বারের সফল কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর এবং কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, ধর্ম বর্ণ নির্বিশেষে পৌরসভার ২নং ওয়ার্ড বাসীকে সদা নিরাপদ রাখতে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুন্দর ওয়ার্ড গঠন করেছি এবং ভবিষ্যতেও এ কার্যক্রম আমি অব্যাহত রাখবো। এছাড়াও প্রত্যেক নাগরিকের সুখে দুঃখে পাশে থেকে নাগরিক সেবা ২নং ওয়ার্ডের সকল বাসিন্দাদের দোড় গোড়ায় পৌছে দেয়া হবে। এর আগেও আপনারা আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছেন, আশা করি এবারেও আমাকে আপনারা নির্বাচিত করে আপনাদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিবেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে ওয়ার্ডের বিভিন্ন স্থানে উন্নত রাস্তা তৈরির কাজ চলছে। জলাবদ্ধতা নিরসনে উন্নত রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে ২নং ওয়ার্ডকে আরও উন্নত করা হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

উল্লেখ্য, উক্ত সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, ২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার বাসিন্দারা উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *