A Reliable Media

দলে মুক্তিযোদ্ধাদের কোনঠাসা করতেই আমাকে শোকজ করা হয়েছে: হাফিজ

দলে মুক্তিযোদ্ধাদের কোনঠাসা করতেই আমাকে শোকজ করা হয়েছে: হাফিজ

অনলাইন ডেস্ক: দলে মুক্তিযোদ্ধাদের কোনঠাসা করতেই তাকে শোকজ নোটিশ দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ।

বিগত নির্বাচনে বিএনপির অংশ নিয়ে সমালোচনা মুখর ছিলেন দলের ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দীন আহমেদ। দলে গণতন্ত্র নেই বলেও মন্তব্য করেছিলেন। তার এমন বক্তব্য ভালোভাবে নেয়নি বিএনপি। পাশাপাশি ১/১১ এর ভুমিকা, সাংগঠনিক কর্মকাণ্ডে অনীহা, গ্রুপিংয়ের অভিযোগ এনে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে জেষ্ঠ্য এই নেতাকে।

তবে তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ অসত্য দাবি করেন এই বীর মুক্তিযোদ্ধা। আগামী মার্চের মধ্যেই বিএনপির জাতীয় কাউন্সিলের দাবি জানান তিনি।

বনানীর বাসায় সংবাদ সম্মেলনে তিনি বলেন, এমন নোটিশ অসৌজন্যমূলক। হাফিজ উদ্দীন আহমদ প্রতিটি অভিযোগের জবাব দিয়েছেন বলে জানিয়ে জানান, দলের প্রতিক্রিয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

দেড় বছর দলের কোনঠাসা দাবি করে বীর মুক্তিযোদ্ধা সাবেক এই মন্ত্রী বলেন, কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় না তাকে।

আগামী বছরের মার্চের মধ্যেই দলের জাতীয় কাউন্সিল করা, মনোনয়ন বাণিজ্য ঠেকাতে বিকল্প প্রার্থী রাখা, কাউন্সিলরদের মাধ্যমে কমিটি গঠন এবং কোনো নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এলে তা তদন্ত করে ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছেন বিএনপির এই ভাইস চেয়ারম্যান।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *