A Reliable Media

নিজ বাড়িতে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

নিজ বাড়িতে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক: যোধপুর পার্কে অভিনেত্রীর রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। শুক্রবার সকালে ঝুলবারান্দায় শেষ বার তাকে দেখা গিয়েছিল। সকাল ১০টা নাগাদ পরিচারিকা এসে ডাকাডাকি করেও তার সাড়া পাননি। ফোনও বেজে যায়।

সন্দেহ হওয়ায় প্রতিবেশীদের খবর দেন তিনি। পরে পুলিশ এসে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃত দেহ উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তের দাগ মিললেও, দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আরিয়া সেতার বাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে।

কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশকে ওই পরিচারিকা জানিয়েছেন, আরিয়া খুব একটা কথাবার্তা বলতেন না। বাড়িতে একটা কুকুর রয়েছে। তাকে নিয়েই কাটাতেন।

ঘরেও বেশি লোকের যাতায়াত ছিল না। বৃহস্পতিবারেও কথা হয়েছে ফোনে। তিনি বলেন, ‘‘সকাল ১০টায় এসে কলিংবেল বাজালাম। ফোন করলাম, তা-ও সাড়া পাইনি। ’’

আরিয়ার জন্ম কলকাতাতেই। তার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়, পরে আরিয়া নামেই পরিচিতি পান। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স অউর ধোকা’ দিয়ে বলিউডে হাতেখড়ি তার। স্নাতকোত্তর শিক্ষা শাস্ত্রীয় সঙ্গীতে।

পুলিশ সূত্রে জানা যায়, যোধপুর পার্কের একটি বহুতলে থাকতেন অভিনেত্রী। তিন তলার ফ্ল্যাটের বিছানায় তাঁর দেহ পড়েছিল। নাকে রক্তের দাগ ছিল। ঘরের দরজা বন্ধ ছিল ভিতর থেকে। বমি লেগেছিল মুখে ও নাকে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনও কিছু অতিরিক্ত মাত্রায় খেয়ে ফেলার জন্য তার মৃত্যু হতে পারে। আরিয়া নেশাগ্রস্ত ছিলেন কী না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *