A Reliable Media

পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী: খালিদ

পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী: খালিদ

অনলাইন ডেস্ক: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রের জবাব দিয়েছেন। সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করে বিশ্বে বাংলাদেশকে মর্যাদার আসনে বসিয়েছেন।

বৃহস্পতিবার মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর সর্বশেষ স্প্যানটি বসানোর কাজ প্রত্যক্ষ করা শেষে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশ এখন সমগ্র বিশ্বে এক উচ্চতার আসনে অধিষ্ঠিত হয়েছে।

পদ্মা সেতুর সর্বশেষ ৪১তম স্প্যান বসানোর এ অনুভূতি প্রকাশ করার মতো নয়। সমগ্র দেশবাসী পদ্মা সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের আলোকবর্তিকা। তার আলোয় আলোকিত হচ্ছে দেশ। তিনি পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর, চার লেন-ছয় লেনের মহাসড়ক, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ করছেন।

খালিদ মাহমুদ বলেন, বঙ্গবন্ধু সেতু নির্মাণের মাধ্যমে উত্তরবঙ্গকে মূল ভূখণ্ডের সঙ্গে যুক্ত করছিলেন। পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে দক্ষিণাঞ্চলের ২১টি জেলাকে সরাসরি সড়ক নেটওয়ার্কের আওতায় নিয়ে আসছেন প্রধানমন্ত্রী।

এর আগে প্রতিমন্ত্রী শিমুলিয়া ফেরিঘাট এলাকায় নির্মিতব্য তীররক্ষা কাজের স্থান পরিদর্শন করেন। তিনি নৌপথে শিমুলিয়া ফেরিঘাট থেকে মাদারীপুরের কাঁঠালবাড়ীস্থ ইলিয়াস আহম্মেদ চৌধুরী ফেরিঘাট এলাকার বিভিন্ন স্থানে ড্রেজিং কাজ পরিদর্শন করেন।

এছাড়াও প্রতিমন্ত্রী পরে কাঁঠালবাড়ীস্থ ইলিয়াস আহম্মেদ চৌধুরী ফেরিঘাট এলাকার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *