A Reliable Media

পুলিশ ফাঁড়ির সামনের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নারীর লাশ উদ্ধার

পুলিশ ফাঁড়ির সামনের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নারীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: ঝালকাঠি শহরের পুলিশ ফাঁড়ির সামনের একটি নির্মাণাধীন বাসার ছাদ থেকে শাহনাজ আখতার (৪৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, ওই নারীকে হত্যার পরে লাশ পাশের ছয়তলা বাসা থেকে ফেলে দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা আরও জানায়, সকাল ১১টার দিকে জলিল তালুকদারের নির্মাণাধীন একতলা ভবনের ওপর বিকট শব্দ হয়। শব্দ শুনে কিছুক্ষণ পরে পথচারীরা গিয়ে এক নারীকে ছাদের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে।

ঝালকাঠির সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পাশের বেলায়েত মুন্সির ছয়তলা ভবনের ছাদ থেকে ওই নারীর একটি বোরখা ও পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগের মধ্যে তার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায়। সেখান থেকে তার পরিচয় পাওয়া গেছে। মৃত নারীর নাম শাহনাজ আখতার। সে সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের জালাল আহমেদের মেয়ে।

তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।

ঝালকাঠি জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ জানান, তাকে হত্যা করা হয়েছে না তিনি আত্মহত্যা করেছেন তা তদন্তের বিষয়।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *