A Reliable Media

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, জেলহাজতে ছাত্রলীগ নেতা

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, জেলহাজতে ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক: নরসিংদীর রায়পুরায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় দিপু মিয়া (২৭) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে নরসিংদীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনামিকা চৌধুরীর আদালতে তোলা হলে তাকে জেলহাজতে পাঠানো হয়। তাকে আদালতে তোলার পর গণমাধ্যমকর্মীরা বিষয়টি জানতে পারেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় ওই গৃহবধূ বাদি হয়ে দিপু মিয়াকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন। গ্রেফতার দিপু মিয়া রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের শহিদ মিয়ার ছেলে ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মামলার এজাহারে বলা হয়েছে, ওই গৃহবধূর (২৯) স্বামী মালদ্বীপ প্রবাসী ও অভিযুক্ত দিপু মিয়া তার চাচাত দেবর। স্বামী বিদেশে থাকার সুযোগে দিপু প্রায়ই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিতো। নানা সময় দেওয়া তার কুপ্রস্তাবে সম্মত না হওয়ায় দিপু সুযোগ পেলে সম্ভ্রমহানির হুমকি দিয়েছিল।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঘরের কাজে ব্যস্ত থাকার সময় দিপু মিয়া ওই ঘরে প্রবেশ করে। পরে পেছন দিক থেকে মুখ চেপে ধরে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে দিপু দৌড়ে পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হওয়ার পরই অভিযুক্ত দিপু মিয়াকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। আজ সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *