A Reliable Media

বগুড়ায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

বগুড়ায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ৩ যাত্রী প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন। রবিবার দুপুরে উপজেলার ধনকুণ্ডি এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন জানান, দুপুরে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় চেপে কয়েকজন যাত্রী মহাসড়ক ধরে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাচ্ছিলেন। এ সময় বগুড়া থেকে ঢাকাগামী আল রিয়াদ পরিবহণের একটি বাস অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে-মুচরে গেলে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনযাত্রী প্রাণ হারান।

নিহতরা হলেন, উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার শিশুপুত্র শাহ সুলতান (৯), সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের আল আমিন (২৮) এবং একই গ্রামের আবদুল হাই (৬০)। এছাড়া গুরুতর আহতাবস্থায় সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের বাসিন্দা আকাঈদ হোসেন ও তার মা আনোয়ারা বেগম এবং নীলফামারী সদর উপজেলার বাসিন্দা আবদুর রশিদকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আশরাফুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনার পরপরই চাপা দেয়া বাসটি আটক করা গেলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

জেএইচ/এনএফবিডি

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *