A Reliable Media

বঙ্গবন্ধু পর দেশে কোনো সাহসী ব্যক্তি থাকলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

বঙ্গবন্ধু পর দেশে কোনো সাহসী ব্যক্তি থাকলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধুর পরে দেশে কোনো সাহসী ব্যক্তি থাকলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শনিবার (১২ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জ শহরের আব্দুজ জহুর সেতুর পাশের মাঠে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন হওয়ায় পরিকল্পমন্ত্রীকে সংবর্ধনা ও সুনামগঞ্জের উন্নয়ন ভাবনা শীর্ষক সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। পদ্মা সেতুর মতো বড় প্রকল্প তিনি করে দেখিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর এ দেশে কোনো সাহসী ব্যক্তি থাকলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি সাধারণ মানুষের কথা চিন্তা করেন এবং তাদের নিয়ে ভাবেন। আমাদের তিনি সবসময় বলেন মানুষের উন্নয়ন হয় এমন প্রকল্প নিয়ে আসেন আমি পাশ করে দেবো। বাংলাদেশ বর্তমানে বিশ্বের কাছে রোল মডেল। উন্নয়ন হচ্ছে এবং আগামীতে আরও উন্নয়ন হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদ জানিয়ে মন্ত্রী বলেন, যার সংগ্রাম ও প্রচেষ্টায় আজকের এই সোনার বাংলাদেশ তিনি আমাদের জাতির জনক শেখ মুজিবুর রহমান। যেদিন তার ভাস্কর্য ভাঙা হয়েছে সেদিন বাংলার ইতিহাসে খুবই খারাপ একটি দিন। মতের অমিল থাকতে পারে তাই বলে গায়ের জোরে ভাস্কর্য ভেঙে ফেলবেন তা মেনে নেবো না। ভাস্কর্য ভাঙায় যারা জড়িত এবং তাদের প্রশ্রয় ও অর্থের যোগান দাতাদের খুঁজে এনে আইনের মুখোমুখি করা হবে বলেও জানান তিনি।

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সবুজ কান্তি দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামী লী‌গের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আহমেদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, সদর আওয়ামী লী‌গের সভাপতি হাজী আবুল কালাম প্রমুখ।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *