A Reliable Media

বয়স নিয়ে ট্রলের মুখে জয়া

বয়স নিয়ে ট্রলের মুখে জয়া

অনলাইন ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন যে কোন বিষয় নিয়েই ট্রল করতে দেখা যায়। জন্ম, বিয়ে, ডিভোর্স, প্রেম থেকে শুরু করে সুন্নতে খৎনাও বাদ যাচ্ছে না। অর্থাৎ যে কোন বিষয়কেই এখন হাসির খোরাক বানানো যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এবার পোশাক ও বয়স নিয়ে ফের ট্রলের শিকার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

আনন্দবাজারের খবরে বলা হয়, শনিবার সকাল থেকেই একটি ছবি নিয়ে কুরুচিকর মন্তব্যের বন্যা বইছে জয়ার ইনস্টায়। বিষয়বস্তু জয়া আহসানের পোশাক। নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবি আপলোড করেন জয়া। অফ শোল্ডার সাদা পোশাকে, কোঁকড়ানো চুলে জয়া সেখানে মোহময়ী।

ইনস্টার ওই ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে। তবে তার মধ্যেই নেটাগরিকদের একাংশকে জয়ার পোশাকের ধরন এবং বয়স নিয়ে বিরূপ মন্তব্য করতে দেখা যায়। তারা নানা ধরনের কুরুচিকর ভাষায় অভিনেত্রীর উদ্দেশে বিভিন্ন কথা লিখতে থাকেন। এ ধরণের নেতিবাচক কমেন্টে মাত্র ঘণ্টার মধ্যেই ভরে যায় অভিনেত্রীর পোস্ট।

তবে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ তার শুভানুধ্যায়ীরা। তাদের মধ্যে অনেককেই কুরুচিকর মন্তব্যকারীদের তীব্র ভর্ৎসনা করতে দেখা গিয়েছে। তবে এ ধরনের ট্রলিং বা মন্তব্য নিয়েই কখনওই মাথা ঘামাননি জয়া।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *