A Reliable Media

ভাস্কর্যের বিরোধিতাকারীদের মতলববাজ বললেন মতিয়া চৌধুরী

ভাস্কর্যের বিরোধিতাকারীদের মতলববাজ বললেন মতিয়া চৌধুরী

অনলাইন ডেস্ক: ইরান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও তুরস্কসহ বিশ্বের বিভিন্ন দেশে ভাস্কর্য আছে জানিয়ে বাংলাদেশে ভাস্কর্যের বিরোধিতাকারীদের মতলববাজ বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া মাদ্রাসা মাঠে শিশু শিক্ষার্থী ও বিশেষ শ্রেণি-পেশার মানুষের মাঝে সৌরবাতি বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

এ সময় মতিয়া চৌধুরী আরো বলেন, ‘খালেদা জিয়ার খোলা চুলের ব্যাপারে কোনো কথা নেই, ফিনফিনা শাড়ির ব্যাপারে কোনো ফতোয়া নেই। অথচ আর আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন।

তিনি দিনের শুরুটা করেন আল্লাহর প্রার্থনার মধ্য দিয়ে। কাজেই তর্ক করে বেশি গোমরা পথে যাব না। এই সমস্ত গোমরা পথে যারা নিতে চায় তারা মতলববাজ’।

এদিন তিনি টিআর ও কাবিখা প্রকল্পের অর্থায়নে উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দ্বিতীয় শ্রেণির সেরা ২০ শিক্ষার্থীর মাঝে একটি করে মোট দুই হাজার ৯৬০ এবং পল্লী চিকিৎসক, নরসুন্দর, জেলে ও আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী মোট দুই হাজার ৫৮১ জনের মাঝে সৌর বাতি বিতরণ করেন।

এ ছাড়া জিআর প্রকল্প থেকে উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মোট ২৭৫ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করেন।

দিনব্যাপী তার সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, আছমত আরা আছমা, ফারুক আহমেদ বকুল, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলুসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *