A Reliable Media

মাদক মামলায় ৩ মাস পরে জামিন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের

মাদক মামলায় ৩ মাস পরে জামিন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের

অনলাইন ডেস্ক: মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। বুধবার তার জামিন মঞ্জুর করেন স্পেশাল এনডিপিএস (NDPS) আদালত। খবর সংবাদ প্রতিদিনের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগের তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারই জেরে সেপ্টেম্বর মাসে সুশান্তের প্রেমিকা রিয়া এবং তার ভাই সৌভিককে গ্রেফতার করা হয়। অক্টোবর মাসে শর্তসাপেক্ষে জামিন পান রিয়া। আর গ্রেফতারের প্রায় তিন মাস পরে জামিন পেলেন ভাই সৌভিক।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তার বান্দ্রার ফ্ল্যাটে। সবার প্রথমে ঘটনার তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। পরে সুপ্রিমকোর্টের নির্দেশে তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। একাধিকবার রিয়া ও তার ভাই সৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। রিয়ার ফ্ল্যাটে তল্লাশি অভিযানও চালানো হয়। এরপরই মাদক পাচারকারীর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া ও তার ভাইকে গ্রেফতার করা হয়।

এর আগে মুম্বাই হাইকোর্টে জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন সৌভিকের আইনজীবী। কিন্তু তা নামঞ্জুর হয়ে যায়। ৭ নভেম্বর নতুন করে এনডিপিএস আদালতে জামিনের আবেদন জানান সৌভিক। সেই আবেদন বুধবার মঞ্জুর হয়।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর থেকে মাদক মামলায় অনেক তারকারই নাম জড়িয়েছে। ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি কর্মকর্তারা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদকসহ ধরা পড়ায় এনসিবির প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও। এছাড়া গাঁজা মজুত রাখার জন্য কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করা হয়েছিল।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *