A Reliable Media

মাদারীপুরে গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুরে গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্ক: মাদারীপুর প্রায়  ৪ কেজি ওজনের গাঁজা গাছসহ বিধান পুইস্তা (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব আট।

বুধবার গভীর রাতে সদর উপজেলার দত্ত কেন্দুয়া গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন মাদারীপুর র‌্যাব -৮। বিধান পুইস্তা মাদারীপুর সদর উপজেলার দত্ত কেন্দুয়া গ্রামের পূর্ণ পুইস্তার ছেলে।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানকারী দল গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার সদর থানাধীন দত্ত কেন্দুয়া গ্রামে বিধান পইস্তা নামক এক ব্যক্তি তার বসত বাড়ি সংলগ্ন পুকুরের পাশে মাদকদ্রব্য গাঁজা চাষের কার্যক্রম চালিয়ে আসছে। সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজা চাষি বিধান পইস্তাকে আটক করা হয়।

এ সময় আটক আসামির বসতবাড়ির পাশে পুকুরের পাশে তল্লাশি করে ৩ কেজি ৭৫০ গ্রাম ওজনের ২টি (তাজা) গাঁজা গাছ  উদ্ধার করা হয়।

জানা যায়, আসামি একজন পেশাদার গাঁজা চাষি ও মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ তার নিজ বসত বাড়ির আশ পাশ এলাকায় অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা চাষ ও বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল।

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম জানান, আসামিকে গাঁজা গাছসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্ত মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *