A Reliable Media

মাশরাফীকে নিয়ে যুদ্ধে নেমেছে বরিশাল ও খুলনা

মাশরাফীকে নিয়ে যুদ্ধে নেমেছে বরিশাল ও খুলনা

অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝপথে এসে মাশরাফী বিন মোর্ত্তজাকে নিয়ে রীতিমত যুদ্ধে নেমেছে কয়েকটি দল। এরই মধ্যে তারকাবহুল জেমকন খুলনা গণমাধ্যমে সরাসরিই বলে দিয়েছে, ম্যাশকে তারা চান। মাশরাফীকে পাওয়ার এই প্রতিযোগিতায় প্রতিপক্ষের ভূমিকায় বরিশাল। তারাও চায় ‘নড়াইল এক্সপ্রেস’কে। এদিকে, ম্যাশকে দেখা গেছে ঢাকার ট্রেইনারের সাথে সিটি ক্লাব মাঠে। ঘটনা পরম্পরায় ভক্তরা বলতেই পারেন, মাশরাফী তুমি কার?

বিসিবির একাধিক সূত্রের আভাস, শেষ পর্যন্ত মাশরাফীর ভাগ্য নির্ধারণ হতে পারে লটারির মাধ্যমে!

বৃহস্পতিবার দুপুরে, মাশরাফীকে চেয়ে ব্রিফ করেছেন খুলনার কর্মকর্তারা। এজন্য বিসিবির সিদ্ধান্তের অপেক্ষায় তারা।

এদিকে, ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান বলেছেন, ১ ডিসেম্বরই মাশরাফীকে দলে নেয়ার ব্যাপারে বিসিবির কাছে লিখিত আবেদন করে রেখেছেন তারা। তাদের প্রত্যাশা, শেষ পর্যন্ত বরিশালেই ভিড়বে ম্যাশের তরী।

বরিশাল চেয়ারম্যান যুক্তি, খুলনা আজে বলছে যে তারা মাশরাফীকে দলে নিতে চায়। আর আমরা অনেক আগে থেকেই তাকিয়ে আছি মাশরাফী কবে ইনজুরি থেকে ফিট হয়ে ফিরবেন।

এমন পরিস্থিতিতে জোর গুঞ্জন, মাশরাফীর ভাগ্য নির্ধারণে ঘটা করে লটারির আয়োজন করবে বিসিবি। সেক্ষেত্রে, খেলোয়াড় টানার যুদ্ধ বাদ দিয়ে ভাগ্যের দিকেই তাকিয়েই থাকতে হবে আগ্রহী দলগুলোকে। ম্যাশভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা দীর্ঘ হলো বটে; তবে প্রিয় খেলোয়াড়কে ঘিরে এই টানাটানি যে তাদের আগ্রহের পালে হাওয়া লাগাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *