A Reliable Media

মুন্সিগঞ্জে পৃথক স্থান থেকে দুই নারী ও দুই পুরুষের লাশ উদ্ধার

মুন্সিগঞ্জে পৃথক স্থান থেকে দুই নারী ও দুই পুরুষের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: মুন্সিগঞ্জের সদর ও সিরাজদিখান উপজেলার পৃথক তিন স্থান থেকে দুই নারী ও দুই পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার বাগমামুদালী গোলাপাড়ার এক বাড়ি থেকে দিপ্রা মজুমদার জয় (২৮) ও মিতু সরকার (২৬) নামের দুজনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দিপ্রা মজুমদারের বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ এলাকায় ও মিতু সরকারের বাড়ি মুন্সিগঞ্জের ফুলতলা নমকান্দি গ্রামে।

পরিবার সূত্র জানায়, বিবাহিত মিতু সরকার ও বিবাহিত দিপ্রা মজুমদার দুইজনের সাথে পরকীয় প্রেমের সম্পর্ক চলছিল। মিতুর সরকারের ভাড়া বাসায় কয়েকদিন আগে আসে দিপ্রা মজুমদার।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, শহরের বাগমামুদালীপাড়া থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে আসছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এদিকে, সকাল ১০টায় সিরাজদিখান উপজেলার লতব্দী এলাকার রাস্তার পাশের ডোবা থেকে গলাকাটা এক অজ্ঞাত নারীর (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। একই উপজেলায় চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে সকাল ৯টায় জমিজমার জেরে ছেলে লিয়াকত সরকারের (৫০) লাঠির আঘাতে ওহাব সরকার নামের ৭০ বয়সী পিতার মৃত্যু অভিযোগ উঠেছে। পরে সিরাজদিখান থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু বিষয়টি নিশ্চিত করেছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *