A Reliable Media

যারা কর্মহীন, তারাই সেলিব্রিটিদের নিয়ে ট্রোল করে: কারিনা

যারা কর্মহীন, তারাই সেলিব্রিটিদের নিয়ে ট্রোল করে: কারিনা

অনলাইন ডেস্ক: সাফ জানিয়ে দিলেন কারিনা কাপুর, যারা অনলাইনে সেলিব্রিটিদের নিয়ে ট্রোল করে, তারা বাস্তবে কর্মহীন হয়ে বাড়িতে বসে আছে। কোনও কাজ না পেয়েই তারা এ ভাবে নিজেদের মতামত জানায়।

মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, “এই অতিমারি এবং লকডাউন মানুষের মনকে এলোমেলো করে দিয়েছে। আমাদের হাতে এখন অনেক ফাঁকা সময়।

তাই মানুষ সব কিছু নিয়ে বেশি ভাবছেন, বেশি আলোচনা করছেন এবং তার সঙ্গে ট্রোলও বেশি করছেন। সবাই বাড়িতে বসে আছেন, অনেক মানুষের হাতে কাজও নেই। তাদের মন্তব্যগুলিকে ট্রোলিং হিসাবে ধরাও উচিত নয়। তারা আসলে বোর হচ্ছেন এবং প্রত্যেকেরই কিছু না কিছু বলার আছে। ’

কারিনা মনে করেন, প্রত্যেকেরই অন্য কারও জীবনে নাক না গলিয়ে নিজের জায়গায় নিজের মতো করে খুশি থাকা উচিত। যদি কেউ ট্রোল করে খুশি থাকেন তা হলে তাকে তাই করেই খুশি থাকার উপদেশ দিলেন অভিনেত্রী।

এর আগে অন্য আর একটি সাক্ষাৎকারে নেপোটিজম প্রসঙ্গে কথা বলেছিলেন কারিনা। অভিনেত্রীর মতে, শুধুমাত্র প্রভাবশালী পরিবারের জোরে ২১ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করা সম্ভব নয়। পাশাপাশি তিনি এমন অনেক ‘স্টারকিড’-দের কথাও মনে করিয়ে দিয়েছেন যারা বলিউডে সফল হতে পারেননি।

অর্থাৎ, ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে যে নিজস্ব প্রতিভার প্রয়োজন সেই কথাই আকারে ইঙ্গিতে বুঝিয়েছিলেন অভিনেত্রী।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে স্বজনপোষণ নিয়ে নতুন তরজা শুরু হলে সেই আঁচ এসে লাগে কারিনার গায়েও। সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ট্রোলের মুখে পড়তে হয় নবাব-পত্নীকে। তবে এ সব নিয়ে মাথা ঘামাতে তিনি নারাজ। আপাতত ‘লাল সিং চড্ডা’র কাজ শেষ করে তিনি অপেক্ষা করছেন দ্বিতীয় বারের মাতৃত্বের জন্য।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *