A Reliable Media

রেলমন্ত্রীর কন্যার বিয়ে ..

রেলমন্ত্রীর কন্যার বিয়ে ..

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ার ছেলে ব্যারিস্টার জুবায়ের আকতার ওহীর সাথে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এর ছোট কন্যা অনামিকা ইসলাম প্রিয়মের বিয়ে সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) ঢাকায় সেনামালঞ্চ কনভেনশন সেন্টারে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়।

জুবায়ের আকতার ওহী কুষ্টিয়া কোর্ট পাড়ায় জন্মগ্রহণ করেন । তিনি সুপ্রিম কোর্টের এডভোকেট জামান আকতার বুলবুলের পুত্র। তাঁর পিতামহ মরহুম এম আলাউদ্দিন ছিলেন দৌলতপুর থানার রেফাইতপুর হাইস্কুলের প্রতিষ্ঠাতা এবং ঐতিহ্যবাহী কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক । ব্যারিস্টার ওহীর মাতামহ মরহুম নকীব উদ্দিন আহমেদ প্রথিতযশা আইনজীবি এবং কুষ্টিয়া আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের খন্ডকালীন শিক্ষক ছিলেন।

ছাত্র জীবনে সেন্ট জোসেফ স্কুল ও কলেজের লেখা-পড়া শেষে যুক্তরাজ্যের ইউনিভারসিটি অফ লন্ডন থেকে এল.এল.বি অনার্স ডিগ্রী লাভ করেন ওহী । পরে যুক্তরাজ্যের ওয়েলস এ অবস্থিত ইউনিভার্সিটি অফ সাউথ ওয়েলস থেকে এল.এল.এম ডিগ্রী লাভ করেন । পরবর্তীতে যুক্তরাজ্যের কার্ডিফ ইউনিভারসিটিতে বার প্রফেশনাল ডিগ্রী অর্জন করে লন্ডনে অবস্থিত লিংকন ইনস এর সদস্য পদ লাভ করেন। ২০১৯ সালে লন্ডন থেকে বাংলাদেশে আসেন ।

প্রিয়ম বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস এর আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে অনার্স এবং ডেভেলপমেন্ট স্টাডিস থেকে মাস্টার্স পাস করেন। তিনি বর্তমানে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ ওয়াল্টন-এ এসিস্ট্যান্ট ডিরেক্টর অফ এইচ আর হিসেবে কর্মরত ।

বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *