A Reliable Media

লকডাউনের মধ্যেই ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন

লকডাউনের মধ্যেই ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন

ঠাকুরগাঁও : দেশে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লকডাউনের সময় বাড়ানো হলেও সেটিকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল শোডাউন করেছে জেলা ছাত্রলীগের নতুন কমিটি।

শুক্রবার (০৬ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের নেতৃত্বে শহরের রোড এলাকা থেকে এই শোডাউন বের করা হয়। লকডাউনের মধ্যে ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দেওয়া হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে মোটরসাইকেল শোডাউন করছেন। অনেকেই মাস্ক পরেননি। নেই কোনো স্বাস্থ্যবিধি। শোডাউনটি শহরের রোড এলাকা থেকে শুরু করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার, সহসভাপতি সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, জি এম সুফি নিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে লকডাউনের মধ্যে ছাত্রলীগের এমন কর্মকাণ্ডে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। শহরের রোড এলাকার পথচারী জয়নুল ও আসিক বলেন, যেখানে লকডাউন বাস্তবায়নে সরকার এতো পদক্ষেপ নিচ্ছে, সেখানে তাদের দলীয় লোকেরা সেটি ভঙ্গ করে শোডাউন করছে। এখন কি করোনা ছড়াবে না?

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, গত শনিবার (৩১ জুলাই) ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণার পর আমরা কারও সঙ্গে দেখা করিনি। আজ মূলত জেলা আওয়ামী লীগের সভাপতিসহ নেতৃবৃন্দের সঙ্গে দেখা করা ও দিকনির্দেশনা নিতেই সকলে মিলে বের হয়েছি।

লকডাউনের মধ্যে শোডাউনের বিষয়ে তিনি বলেন, আমরা সবাই একত্রিত হয়ে বের হয়েছি। এটা ঠিক হয়নি। পরবর্তীতে এমনটি আর হবে না।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *