A Reliable Media

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সর্বোচ্চ ৪০টি স্বচ্ছল দেশের একটি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সর্বোচ্চ ৪০টি স্বচ্ছল দেশের একটি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুল্লাহ ভূইয়া, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, শেখ হাসিনা উন্নয়নের নেত্রী। মাননীয় প্রধানমন্ত্রী দৃঢ় সিদ্ধান্ত নিয়েছেন, আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশে কোন ভূমিহীন ও গৃহহীন মানুষ থাকবে না।

তিনি আরও বলেন,যার মাথার উপর ছাদ ছিলো না এমনি একজন মহিলা ঘর পেয়ে চোখের জল ফেলে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেছেন,দোয়া করেছেন বঙ্গবন্ধুর জন্য। বাংলার মানুষ দল চিনেছে,চিনেছে নেতা, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কেমন নেতা লাগবে বাংলার মানুষ তা জানে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে স্বচ্ছল দেশ গুলোর একটি।

তিনি চরফ্যাশনের উন্নয়নে মুগ্ধ হয়ে বলেন আজকে নিজ চোখে দেখে গেলাম উন্নয়ন কি ভাবে করতে হয়, তা শিখে গেলাম। আমার রাজশাহীতে নদী আছে,নদী ভাঙ্গা মানুষ আছে তাদের জন্য আরো উন্নয়ন করবো, আপনারা স্থানীয় সংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে পরিশ্রমী একজন নেতা পেয়েছেন, এজন্যই আপনাদের এই চরফ্যাশনে রেকর্ড উন্নয়ন হয়েছে।

আপনাদের নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে আবারো নৌকা মার্কায় ভোট দিবেন। আরো উন্নয়ন হবে।

সোমবার দুপুরে ভোলার চরফ্যাশনের সরকারী টিবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে মুজিববর্ষ উপলক্ষে গোল্ডকাপ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, যুব ও ক্রিড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এসব কথা বলেন।

ফাইনাল খেলায় রসুলপুর ডিগ্রী কলেজ এবং বেগম রহিমা ইসলাম অনার্স কলেজ অংশ নেন। বেগম রহিমা ইসলাম অনার্স কলেজ দল জয়ী হয়।

এরআগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি চরফ্যাশনে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার এবং জ্যাকব টাওয়ার সহ উন্নয়ন ঘুরে ঘুরে দেখে অভিভূত হয়ে বলেছেন উন্নয়ন মহান নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *