A Reliable Media

শ্রদ্ধা জানাতে প্রেসিডেন্টের কার্যালয়ে ৩ দিন রাখা হবে ম্যারাডোনার মরদেহ

শ্রদ্ধা জানাতে প্রেসিডেন্টের কার্যালয়ে ৩ দিন রাখা হবে ম্যারাডোনার মরদেহ

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মরদেহ বুয়েনস এইরেসে অবস্থিত প্রেসিডেন্টের কার্যালয়ে নেয়া হয়েছে। ফুটবল জাদুকরকে শ্রদ্ধা জানাতে আজ বৃহস্পতিবার থেকে তিন দিনের জন্য রাখা হবে সেখানে। আর্জেন্টিনার সংবাদমাধ্যম বুয়েনস এইরেস টাইমস’র এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, কাসা রোসাদায় ম্যারাডোনার মরদেহ রাখার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ ছাড়া করোনাভাইরাস মহামারি শুরুর পর থেকে ব্যবহার না করা ভবনের বিভিন্ন জিনিসপত্র বের করে নিয়ে আসা হয়েছে। এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় বুয়েনস এইরেসের তিগ্রেতে অবস্থিত নিজ বাসভবন থেকে ময়নাতদন্তের জন্য সান ফার্নান্দোর একটি মর্গে নিয়ে যাওয়া হয় ম্যারাডোনার মরদেহ।

গতকাল হৃদরোগে আক্রান্ত হয়ে তিগ্রে-তে নিজ বাসায় মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

সম্প্রতি, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ম্যারাডোনা। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন তিনি। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত অপসারণের জটিল চিকিৎসার মধ্য দিয়ে যেতে হয়েছিল তাকে। মাদকাসক্তি নিয়েও ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা। তাকে পুনর্বাসনের জন্য তাঁকে নেওয়া হয়েছিল তিগ্রে-র একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *