A Reliable Media

শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়ায় গ্রেফতার খুলনার মাহবুব

শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়ায় গ্রেফতার খুলনার মাহবুব

অনলাইন ডেস্ক: খুলনা থেকে প্রায়ই ফোন করতেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীকে। ফোন না রিসিভ করায় শেষ পর্যন্ত পাঠানো শুরু করেন মেসেজ। এক পর্যায়ে কুরুচিপূর্ণ বার্তা পাঠানোও শুরু হয়। বিরক্ত শ্রাবন্তী বিষয়টি বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে জানান।

শ্রাবন্তীর অভিযোগের পরেই গ্রেফতার হয়েছে মাহবুবুর রহমান নামের ওই যুবককে। এ ঘটনায় খুলনাসহ সারাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে।

পুলিশ জানায়, মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানার বকশিপাড়া রোডের বাসিন্দা মাহবুব। নানা জায়গায় খোঁজ করে শ্রাবন্তীর ব্যক্তিগত মোবাইল নম্বর সংগ্রহ করেন তিনি। এরপর প্রায়ই তাকে ফোন করতেন। অপরিচিত নম্বর থেকে কল রিসিভ না করায় শেষমেষ নানা কুরুচিপূর্ণ মেসেজ পাঠাতেন মাহবুব।

নায়িকা শ্রাবন্তী বিষয়টি ভারতীয় হাইকমিশনের মাধ্যমে বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে জানায়। পুলিশ সদর দফতরের নির্দেশে খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় পুলিশ বাদি হয়ে ১৬ নভেম্বর মামলা করে।

বৃহস্পতিবার সকালে মাহবুবকে গ্রেফতারের পর দুপুরে আদালতে তোলে পুলিশ। ৫ দিনের রিমান্ড চাইলে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের সময় মঞ্জুর করেন খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক।

পুলিশ বলছে, ভারতীয় চিত্রনায়িকাকে আপত্তিকর এসএমএস দেয়ায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। তাই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *