A Reliable Media

সবাইকে সঙ্গে নিয়ে সরকার পতনের আন্দোলনে নামার আহ্বান মান্নার

সবাইকে সঙ্গে নিয়ে সরকার পতনের আন্দোলনে নামার আহ্বান মান্নার

অনলাইন ডেস্ক: সবাইকে সঙ্গে নিয়ে সরকার পতনের আন্দোলনের আহ্বান জানিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে বীরশ্রেষ্ঠ রুহুল আমীনের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

মান্না বলেন, এই সরকার করোনা মহামারির মধ্যেও লুটপাট করেছে। আওয়ামী লীগ স্বাধীনতার চেতনার কথা বললেও আসলে এরাই প্রকৃতপক্ষে স্বাধীনতাবিরোধী।

সভায় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, মুক্তিযুদ্ধের সময় বর্তমান শাসকগোষ্ঠী জনগণের সঙ্গে ধোঁকাবাজি করেছে। আজও তারা জনগণের সঙ্গে ধোঁকাবাজি করছে। এখন এসব মেনে নেয়া হবে না। সেই সময় এই দল দেশের স্বাধীনতা চায়নি, চেয়েছে ক্মষতা। কিন্তু জনগণ স্বাধীনতা এনেছে।

তিনি বলেন, দেশে প্রকৃত স্বাধীনতা নেই। এখন স্বাধীনতা শুধু শাসকদের জন্য। তবে এই অবস্থা আর চলতে দেওয়া হবে না।

এ সময় বর্তমান সরকারের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামার আহ্বান জানান ইশরাক হোসেন।

সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আলোচনায় সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবদুস সালাম, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব) জয়নুল আবেদীন, মুক্তিযোদ্ধা দলের জ্যেষ্ঠ সহ-সভাপতি মিজানুর রহমান খান (বীর প্রতীক), মুক্তিযুদ্ধকালীন কমান্ডার সহিদ বাবলু, মুক্তিযুদ্ধের সময় চাঁপাইনবাবগঞ্জের কোম্পানি কমান্ডার প্রকৌশলী নজরুল ইসলাম প্রমুখ।

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *