A Reliable Media

সাংবাদিকদের মধ্যে বিরোধের সুযোগ নিচ্ছে সরকার ও দলীয় নেতারা: গয়েশ্বর

সাংবাদিকদের মধ্যে বিরোধের সুযোগ নিচ্ছে সরকার ও দলীয় নেতারা: গয়েশ্বর

অনলাইন ডেস্ক: পেশাগত কারণে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা দরকার উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কিন্তু আমরা দেখছি যে, রাজনৈতিক দলগুলোর মধ্যে যতটা বিরোধ সাংবাদিকদের মধ্যেও প্রাতিষ্ঠানিক বিরোধ খুব বেশি। আর এর সুযোগ নিচ্ছে সরকার ও সরকার দলীয় নেতারা। এ কারণেই সাংবাদিকরা দেশব্যাপী নির্যাতনের শিকার হলেও বিচার পাচ্ছেন না।

সোমবার (২৩ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন একাংশের উদ্যোগে আয়োজিত এক প্রতীকী অনশনে তিনি এসব কথা বলেন।

কারাবন্দী সম্পাদক আবুল আসাদ, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, ফটো সাংবাদিক শফিকুল ইসলামসহ আটক সাংবাদিকদের মুক্তি ও সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে তিন ঘণ্টার এক প্রতীকী অনশনের আয়োজন করা হয়।

সকাল ১০টায় থেকে শুরু হয়ে দুপুর দেড়টা পর্যন্ত চলে অনশন। পরে গয়েশ্বর চন্দ্র রায় বিএফইউজে সভাপতি এম আব্দুল্লাহ ও মহাসচিব নূরুল আমিন রোকনকে পানি পান করিয়ে অনশন ভঙ্গ করান।

সাংবাদিক নেতা শফিউল আলম দোলন ও আল-আমিনের পরিচালনায় প্রতীক অনশনে আরও বক্তব্য দেন-বিএফইউজের সাধারণ সম্পাদক এম আবদুল্লাহ দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, বাংলাদেশ লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির শামীমুর রহমান শামীম, বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন, সাবেক মহাসচিব এম এ আজিজ প্রমুখ।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *