A Reliable Media

সাততলা বস্তিতে আগুন, দগ্ধ কিশোর ঢামেকে ভর্তি

সাততলা বস্তিতে আগুন, দগ্ধ কিশোর ঢামেকে ভর্তি

অনলাইন ডেস্ক: রাজধানীর মহাখালীর সাত তলা বস্তিতে অগ্নিকাণ্ডে দগ্ধ মো. রাকিব ইসলাম (১৫) নামের এক কিশোরকে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

রাকিবের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। সোমবার রাতে তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

রাকিব কিশোরগঞ্জের হোসেনপুর থানা এলাকার মাতকলা গ্রামের ইউনুস আলীর ছেলে।

২ ভাই, ৩ বোনের মধ্যে সবার ছোট তিনি। তার পরিবার গ্রামের বাড়িতে থাকলেও তিনি সাততলা বস্তিতে এক পরিচিতের বাসায় থাকতেন এবং ট্রাকের লেবার হিসেবে কাজ করতেন।

দগ্ধ রাকিব জানান, গতকাল রাত দশটার আগেই তিনি বাসায় ফিরে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এর কিছুক্ষণ পর ঘুমন্ত অবস্থায় শরীরে আগুনের তাপ লেগে তার ঘুম ভেঙে যায়।

তখন তাকিয়ে তার চারদিকে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন। সঙ্গে সঙ্গে তিনি ঘর থেকে দৌড়ে বাইরে বেরিয়ে গেলেও এতে তার হাত পা বুক দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই বার্ন ইনস্টিটিউটে ভর্তি করায়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, রাকিবের হাত পা ও বুকসহ শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে জরুরি চিকিৎসা দেয়া হচ্ছে।

সোমবার রাত ১১টা ৪৭ মিনিটে মহাখালী সংক্রমণ ব্যাধি হাসপাতালের পাশে সাততালা বস্তিতে আগুন লাগে। এতে বিপুল সংখ্যক ঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট এসে রাত ১টায় আগুন নিয়ন্ত্রণে আনে বলে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম সূত্র জানিয়েছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *