A Reliable Media

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক: স্ত্রীর পরকীয়া সহ্য করতে না পেরে বিষপান করে আত্মহত্যা করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার চার সন্তানের পিতা সাচ্চু মিয়া (৪৮)।

বিষপানের পর সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন সাচ্চু মিয়া। তিনি উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

নিহত সাচ্ছু মিয়ার মামা ওমর খান বলেন, স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে সোমবার বিকালে সাচ্চু মিয়া কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাচ্ছু মিয়ার স্ত্রী দীর্ঘদিন ধরে এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত। বিষয়টি জানার পর সাচ্চু মিয়া স্ত্রীকে ওই যুবকের সঙ্গে যোগাযোগ রাখতে নিষেধ করেন। এ নিয়ে স্বামীর-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। সম্প্রতি তার স্ত্রী তাকে তালাক দিয়ে বাপের বাড়ি চলে যায়। পরকীয়ার জেরে স্ত্রীর চলে যাওয়া সহ্য করতে না পেরে সোমবার বিকালে বিষপান করেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেন, সম্প্রতি তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। হয়তো অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

জেএইচ/এনএফবিডি

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *